• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ২৬’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আপডেটঃ : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

চাঁদপুরের হাজীগঞ্জে ২৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সোহেল হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ রোববার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন পশ্চিম মকিমবাদ গ্রামের গাইন বাড়ি থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলম।

আটক মো. সোহেল হোসেন ওই বাড়ির মৃত মনতাজ উদ্দিনের ছেলে। এই ঘটনায় দুইজনকে আসামি করে আজ সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী হাজীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা (নং- ১৭) দায়ের করা হয়। মামলার অপর আসামি হলেন, একই বাড়ির মেন্দু মিয়ার ছেলে মো. কবির হোসেন (২৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, বৈশ্বিক মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রেখে রোববার সকাল ৬টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলমের নেতৃত্বে গঠিত রেডিং টীম হাজিগঞ্জ থানাধীন পশ্চিম মকিমাবাদ গাইন বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে আসামি মো. সোহেল হোসেনের বসতঘর তল্লাশি করে ২২০০ পিস ইয়াবা এবং কবির হোসেনের বসতঘর থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সময় সোহেল হোসেনকে ইয়াবাসহ হাতে-নাতে আটক করা হয় এবং রেডিং টিমের উপস্থিতি টের পেয়ে কবির হোসেন পালিয়ে যায়।

তারা দুইজন দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধ মাদক ব্যবসা করে আসছে বলে জানান, এ.কে.এম দিদারুল আলম। এই ঘটনায় তিনি বাদী হয়ে দুইজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…