• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদ’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ বিভিন্ন মহলের শোক

আপডেটঃ : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

গাজী মমিন, ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বিশিষ্ট মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদ এর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলার দেইচর গ্রামে মরহুমের নিজ বাড়িতে ফরিদগঞ্জ থানা পুলিশের একটি সুসজ্জিত দল তাঁর কফিনে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. বাহার মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শহিদ উল্যাহ তপদার, ডেপুটি কমান্ডার সারোয়ার আলম। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরবর্তিতে বিকেল সাড়ে ৪ টায় মরহুমের নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।
উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা হাফিজ আহম্মদ বার্ধক্যজনিত রোগের চিকিৎসারতবস্থায় ঢাকা মিটফোর্ড হাসপাতালে ১৮ এপ্রিল রবিবার ভোর ৫ টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠন বীর মুক্তযোদ্ধা হাফিজ আহম্মদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…