• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু ছিলেন কোটি মানুষের অনুপ্রেরনা : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

আপডেটঃ : বুধবার, ১৭ মার্চ, ২০২১

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও ভালোবাসায় ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,রাজনৈতিক নেতৃবৃন্দ,সামাজিক সংগঠন ও সর্বস্তরের মানুষ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু কোটি মানুষের অনুপ্রেরণা ছিলেন। তিনি সারাবিশে^র মানুষের কাছে অনুপ্রেরনার উৎস। বঙ্গবন্ধুকে স্বাধীনতার সংগ্রামে তাঁর অবদানের জন্য মানুষ যুগযুগে শ্রদ্ধার সাথে তাকে স্মরন রাখবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশ উপহার দিয়েছেন আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার কারনে দেশ আজ বিশে^র একটি অন্যতম উন্নয়নশীল দেশে স্থান পেয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা এদেশকে আরো বহুদুর এগিয়ে নিব।
কচুয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন প্রমুখ। এসময় বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…