• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পাইলট হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে পৌর মেয়র লিপনকে ফুলেল শুভেচ্ছা

আপডেটঃ : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়ে শপথ গ্রহণের মাধ্যমে পৌরসভার দায়িত্বভার গ্রহণ করায়, তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের শিক্ষকরা। গতকাল মঙ্গলবার পৌরসভা কার্যালয়ে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।
এদিন দুপুরে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদের নেতৃত্বে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকদের নিয়ে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে শুভেচ্ছা ও অভিনন্দনকালে পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির হোসেন ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. কবির হোসেন কাজী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজম উপস্থিত ছিলেন।
ফুলেল শুভেচ্ছা শেষে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সাথে সৌজন্য সাক্ষাত করেন শিক্ষকরা। এ সময় আরো উপস্থিত ছিলেন, কলেজ শাখার সমন্বয়কারী মো. তাজুল ইসলাম, সিনিয়র সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান, মো. জাহাঙ্গীর হোসেন, ভোকেশনাল শাখার ইন্সট্রাক্টর মো. শাহাজাহান মুন্সীসহ কলেজ শাখা, বিএম শাখা, স্কুল শাখা ও ভোকেশনাল শাখার অন্যান্য শিক্ষক।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…