• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পোস্ট অফিসে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং’র উদ্বোধন

আপডেটঃ : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জ উপজেলা পোস্ট অফিসে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেছেন বাংলাদেশ পোস্ট অফিসের কুমিল্লা বিভাগীয় ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনজুরুল আলম। মঙ্গলবার দুপুরে পোস্ট অফিস কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ডাকঘর ও ব্যাংকিং কার্যক্রমের মধ্যে নিবিড় সর্ম্পক রয়েছে। যে সর্ম্পকের কারনে মানুষ ডাক বিভাগের প্রতি আস্থা রেখেছে।

তিনি বলেন, জনগণের সেই আস্থা ও বিশ^াসকে ধরে রাখতে স্বল্প সময়ে সর্বোচ্ছ সেবা নিশ্চিত করতে হবে। তবে লক্ষ্য রাখতে হবে, গ্রাহক যেন কোন ভাবেই হয়রানির শিকার না হয়। এ ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দিতে হবে এবং সার্ভিস ও ভালো আচরনের মাধ্যমে সর্বোচ্ছ সেবা নিশ্চিত করতে হবে। এ সময় গ্রাহকদের কোন অভিযোগ, পরামর্শ ও মতামত থাকলে লিখিত বা মোবাইল ফোনে অথবা সরাসরি মৌখিকভাবে জানানোর অনুরোধ করেন তিনি।

স¦াস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরুত্ম বজায় রেখে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংক এশিয়ার এভিপি ও হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক সঞ্জয় দাস, পোস্ট অফিসের হাজীগঞ্জ উপ-বিভাগের পরিদর্শক কাঞ্চন সাহা। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন, হাফেজ মাওলানা মাহফুজুর রহমান। এরপর ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেয়া হয়।

হাজীগঞ্জ উপজেলা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মো. কেফায়েত উল্যাহ্র সভাপতিত্বে এবং বলাখাল পোস্ট অফিসের পোস্ট মাস্টার মো. রবিউল ইসলামের সঞ্চালনায় উদ্বোধণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ডাক কর্মচারী ইউনিয়ন বৃহত্তর কুমিল্লা বিভাগীয় সভাপতি মো. খোরশেদ আলম ও সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা ডাকঘরের ই-সেন্টারের উদ্দোক্তা ও ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেট ফুয়াদ টেলিকমের সত্ত্বাধীকারী কাজী ফরিদ। এ সময় চাঁদপুর জেলার ইভিএম সেক্রেটারী তাজুল ইসলাম, পোস্টম্যান আক্তারুজ্জামান বাবলু ও আব্দুর রহমানসহ হাজীগঞ্জ পোস্ট অফিসের অন্যান্য কর্মকর্তা এবং ব্যাংক এশিয়ার অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…