• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

হাজীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বাণীকৃত পোস্টকার্ড বিতরণ

আপডেটঃ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

হাজীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বানী সম্বলিত পোস্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। ছবি- মানব খবর ।

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বাণী সম্বলিত পোস্টকার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন একটি পোস্টকার্ড গ্রহণের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত শুভেচ্ছাবাণী সম্বলিত তিন হাজার পোস্টকার্ড বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এরপর ডাক বিভাগের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমাসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংগঠনিক ও সামাজিক ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার শতাধীক লোকজনের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বাণী সম্বলিত এই পোস্টকার্ডটি তুলে দেন ডাক বিভাগ, হাজীগঞ্জ উপ-বিভাগের ডাকঘর পরিদর্শক কাঞ্চন সাহা।
এ সময় হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী ও সমাজসেবক কাজী মনির হোসেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ কবির হোসেন, বলাখাল ডাকঘরের পোস্ট মাস্টার মো. রবিউল ইসলাম, হাজীগঞ্জ ডাকঘরের সহকারী পোস্ট মাস্টার মো. খোরশেদ আলম, সহকারী পরিদর্শক মো. দেলোয়ার হোসেন, ইউভিএ’র চাঁদপুর জেলা সেক্রেটারী মো. তাজুল ইসলাম, পোস্টম্যান আক্তারুজ্জামান বাবলু ও আব্দুর রহমানসহ ডাক বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ডাকঘর সূত্রে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত শুভেচ্ছাবানী সম্বলিত ৪ কোটি ৬০ লাখ পোস্টকার্ড সারা দেশে বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে হাজীগঞ্জ উপজেলায় তিন হাজার পোস্টকার্ড বিতরণ করা হবে। এ ছাড়াও জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে স্মারক ডাকটিকেট প্রকাশ করা হয় বলে জানা গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…