• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ক্যাবল কর্তৃপক্ষকে অর্ধ-লাখ টাকা জরিমানা

আপডেটঃ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

ছবি মানব খবর : হাজীগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা।

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে সরকারি বিধি না মানায় ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকার নির্দেশিত অগ্রাধিকারক্রম অনুসারে চ্যানেল পরিচালনা না করার অপরাধে এই জরিমানা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলার কেবল নেটওয়ার্ক পরিচালনা প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক সরকার নির্দেশিত অগ্রাধিকারক্রম অনুসারে চ্যানেল পরিচালনা না করার অপরাধে কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন- ২০০৬ এর ২৮ ধারার আওতায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং এ ধরনের অপরাধ পুনরায় না করার জন্য সতর্ক করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
এ সময় অন্যান্য সরকারি কর্মকর্তা ও ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক এর সত্ত্বাধীকারীর (ব্যবস্থাপনা পরিচালক) রেজোয়ানুল নাহিদের পিতা মো. শহীদ উল্যাহ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…