• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

হাজীগঞ্জে বৈদ্যুতিক শট-সার্কিটের আগুনে বসতঘর পুড়ে ছাই

আপডেটঃ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

ছবি মানব খবর : হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে পুড়ে যাওয়া বসতঘরের ছাইয়ের স্তুফে বসে কাঁদছেন বাদাম বিক্রেতা রুহুল আমিন।

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে রুহুল আমিন (৫০) নামের এক দরিদ্র বাদাম বিক্রেতার বসতঘর আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। সোমবার সকালে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড রায়চোঁ গ্রামের মুন্সী বাড়িতে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তিনি ওই বাড়ির বাসিন্দা।
আগুনে রুহুল আমিনের বসতঘর ও ঘরে থাকা মালামালসহ প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়। এ দিকে মুঠোফোনে ক্ষতিগ্রস্ত রুহুল আমিনের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে, তাকে সহযোহিতার আশ্বাস দিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহারাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
জানা গেছে, এ দিন সকালে রুহুল আমিনের বসতঘরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুন লাগে। মুহুত্বেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা আগুন নিভোনোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। কিন্তু তৎক্ষনে বসতঘর ও ঘরে থাকা আসবাবপত্র, তৈজসপত্র, প্রয়োজনী কাগজপত্রসহ সব কিছু পুড়ে ভস্মীভূত হয়ে যায়।
আগুনের বিষয়টি সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে অবহিত করেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান। এরপর ক্ষতিগ্রস্ত রুহুল আমিনের সাথে মুঠোফোনে কথা বলেন সাংসদ। তিনি সমবেদনা জানিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…