• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধু ল কলেজের ভিপি হলেন শাহরাস্তির এনামুল হক কমল

আপডেটঃ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

ইমতিয়াজ সিদ্দিকী তোহা
বঙ্গবন্ধু ল কলেজ কুমিল্লা এর কেন্দ্রীয় ছাত্র ছাত্রী সংসদের ভিপি নির্বাচিত হয়েছেন শাহরাস্তির কৃতি সন্তান শাহ মোঃ এনামুল হক কমল। এছাড়াও মোঃ বোরহান উদ্দিনকে জিএস ও মোঃ জামাল হোসেনকে এজিএস করে কমিটির অনুমোদন দেন বঙ্গবন্ধু ল কলেজ কুমিল্লার অধ্যক্ষ এডভোকেট সরদার মোঃ আলী আজাদ।

জানাযায়, শাহ মোঃএনামুল হক কমল চাঁদপুরের শাহরাস্তি উপজেলার পৌর এলাকার শ্রীপুর মিয়া বাড়ির এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।ছাত্র জীবন থেকেই তিনি পড়ালেখার পাশাপাশি রাজনীতির সাথে সম্পৃক্ত হন।যার ধারাবাহিকতায় তিনি নিজ উপজেলা শাহরাস্তিতে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী ছাত্র সংগঠন
শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব পালনের পর,সততার পুরস্কার হিসেবে বছর কয়েকের মাথায় শাহরাস্তি শহর যুবলীগের আহবায়কের দায়িত্ব পান।এর কিছু দিনের মধ্যেই আবার তিনি শাহরাস্তি শিল্পকলা একাডেমির পরিচালক পদে অধিষ্ঠিত হন।
বর্তমানে তিনি আইন পেশার প্রতি আকৃষ্ট হয়ে স্নাতকোত্তর অর্জন করে বঙ্গবন্ধু ল কলেজ কুমিল্লায় আইন বিষয় নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন।শুধু তাই নয় একাধিক গুনে গুণান্বিত শাহ মোঃ এনামুল হক কমল রাজনীতি ও সমাজ নীতির পাশাপাশি একজন সংস্কৃতিমনা হিসেবেও বেশ গ্রহণযোগ্য।দেখিয়েছেন অনেক যশ ও খ্যাতি,কুঁড়িয়েছেন সস্মান।তাঁর গাওয়া গান ‘প্রজন্ম বাংলাদেশ’ পেয়েছে আকাশছোঁয়া ব্যাপক জনপ্রিয়তা। সাড়া পেলেছে হাজারো তরুণ প্রজন্মের অন্তরে।

বিষয়টি নিয়ে শাহ মোঃ এনামুল হক কমল বলেন,আল্লাহ রাব্বুল আলামিনের নিকট লাখো কোটি শুকরিয়া। তাঁর অশেষ মেহেরবানিতে আজ আমি বঙ্গবন্ধু ল কলেজের ভিপি হলাম।সততা ও নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…