• সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

কচুয়ায় বর্রবোাচিত ২১ আগষ্টের আলোচনা ও দোয়া মাহফিল

আপডেটঃ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

জিসান আহেমদ নান্নু, কচুয়া ॥
কচুয়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ও ভয়াল ২১ আগষ্টে বর্রবোচিত গ্রেনেড হামলায় মহিলালীগ নেত্রী আইভী রহমানসহ নিহত নেতাকর্মীদের স্মরনে আলোচনা ও দোয়া মাহফিল করা হয়েছে।
গতকাল শুক্রবার বিকেলে কচুয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।
কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. আকতার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবিব প্রানজলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম, উপেজলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সহ-সভাপতি আমির হোসেন,মো. হুমায়ুন কবির, প্রচার সম্পাদক জিকে.এম আলমগীর মজুমদার,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. কামাল হোসেন অন্তর প্রমুখ। এসময় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম প্রধান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মো. মাইন উদ্দিন আহমেদ সবুজ, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. মোস্তফা কামালসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গ্রেনেড হামলায় নিহতের স্মরনে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, কচুয়া ঈদগাঁ জামে মসজিদের ইমাম মো. জামাল হোসেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…