• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ক্যান্সারে হেরে গেলেন আ’লীগ নেতা আব্দুল মান্নান

আপডেটঃ : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
অবশেষে ক্যান্সার ও করোনার কাছে হেরে গেলেন সাবেক ছাত্রনেতা ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান (৫৫)। বুধবার দুপুরে তিনি রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়া……রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। নিহত আব্দুল মান্নান উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের জাকনী গ্রামের বাসিন্দা।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত ছিলেন আব্দুল মান্নান। তিনি করোনাভাইরাসের এই মহামারীতে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। যার ফলে সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে তাঁকে করোনা চিকিৎসার জন্য কুয়েত মৈত্রি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান।
নিহত আব্দুল মান্নান আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা ছিলেন। তিনি মৃত্যুকালীণ সময় পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। তিনি দলের দূর্দিনে উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন।
এ দিকে আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনসহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এ ছাড়াও আব্দুল মান্নানের মৃত্যুতে শোক জানিয়েছেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ এবং তার নিজ ইউনিয়ন বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মো. দেলোয়ার হোসেনসহ ইউনিয়ন আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…