• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারা বাংলাদেশের অস্তিস্থকে বিশ্বাস করে না : মহীউদ্দীন খান এমপি

আপডেটঃ : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

কচুয়া: কচুয়ায় ছাত্রলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখছেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্ন্সো মুজিবের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কচুয়ায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ৩নং বিতারা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে চাংপুর- শিমুলতলী মোড়ে দোয়া ,মিলাদ মাহফিল ও স্মরনসভার আয়োজন করা হয়। স্মরনসভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মাত্র ৯মাসে দেশ স্বাধীন করা পৃথিবীর ইতিহাসে বিরল। কিন্তু পচাঁত্তরের কালো রাত্রিতে কিছু বিপথগামী ক্ষমতাগামী লোক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশে কালো অধ্যায় রচিত করেন। বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারা বেঈমান মুনাফিক। তারা কখনো মনে প্রানে বাংলাদেশের অস্তিস্থকে বিশ্বাস করে না। তারা পাকিস্তানের দোসর। মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু খুনীদের বিচারের আওতায় এনে ফাঁসির রায় কার্যকর করেছেন। বাকি খুনীদেরও দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হবে।
বিতারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো: সোহেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলামের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,কেন্দ্রীয় ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: সোহাগ খান,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জিল্লু,উপজেলা যুবলীগের সদস্য শাহআলম প্রধান ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইসমাইল ভূইয়া,যুগ্ন সম্পাদক মিঞা মো: নিজাম প্রমুখ। বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা বিল্লাল মাসুম,হাবিব প্রধান,নোমান বাবুসহ আরো অনেকে।
অনুষ্ঠানে শেষে বঙ্গবন্ধুসহ স্বপরিবারের জান্নাতময়ী জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…