• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার ইয়াবা, নগদ টাকা ও মোটর সাইকেলসহ আটক ৩

আপডেটঃ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

গাজী মমিন,চাঁদপুর ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের সাঁড়াশী অভিযানে সাড়ে ১৭ হাজার ইয়াবা বড়ি,নগদ ৭০ হাজার টাকা ও একটি এপাচি মোটর সাইকেলসহ তিন জনকে আটক করা হয়েছে।
সোমবার বিকেলে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল আহাম্মেদ ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ১৭ আগস্ট বেলা সাড়ে ১২ টার সময় উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের সাচিয়াখালী খালপারের মামুন পাটওয়ারীর বাড়ীতে থানার ওসির নের্তৃতে পুলিশের উপপরিদর্শক জালাল উদ্দিন ও সহকারি উপপরিদর্শক শিকদার হাসিবুর রহমানসহ অভিযান পরিচালনা করে।
এসময় মামুন পাটওয়ারীর বসত বিল্ডিং থেকে সতের হাজার পাঁচশত পিচ ইয়াবা, ইয়াবা বিক্রির সত্তর হাজার টাকা, ইয়াবা পরিবাহনের কাজে ব্যবহৃত রেজিষ্ট্রেশন বিহীন একটি লাল রঙের এপাচি মোটর সাইকেল ও বাড়ীর মালিক মামুন পাটওয়ারী (৪২) এবং চট্টগ্রামের লোহাগড়া থানার সুখছড়ি এলাকার মো. আব্দুল গফুরের ছেলে মো. রাসেল (৩৫) আবুল কাশেমের ছেলে রেজাউল করিম (২২) কে আটক করা হয়েছে।
পুলিশ সূত্র আরো জানিয়েছে, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা ও ফেনী জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে। তারা দির্ঘদিন মাদকের সাতে জড়িত।
তাদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায়ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে, পুলিশের মাধ্যমে চাঁদপুরের আদালতে পাঠানো হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…