• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

কচুয়ায় ১২তম দিনেও শাহজাহান শিশিরকে পূর্নবহালের দাবিতে মানববন্ধন

আপডেটঃ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

কচুয়া : কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে মিথ্যা মামলা, সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার ও পূর্নবহালের দাবিতে মানববন্ধনের একাংশ।

জিসান আহমেদ নান্নু ॥
কচুয়ায় শাহজাহান শিশিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা,সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার, উপজেলা চেয়ারম্যান পদে পূর্নবহাল,ঠিকাদার ও উপ-সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। অব্যাহত কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকালে উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর মোড়ে ঘন্টাব্যাপী সর্বস্তরের জনসাধারনের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা একেএম রুহুল আমিন রুশদী,ইউপি সদস্য আব্দুল মান্নান,ইকবাল হোসেন, যুবলীগ নেতা ওমর ফারুক ডন,খন্দকার মামুন, সাইফুল ইসলাম মাইকেল,ইয়াছিন শিকারী,অহিদ রাজা ও ছাত্রলীগ নেতা মাববুব বেপারী প্রমুখ।
উল্লেখ্য যে, কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন নতুন ভবনের কাজের অনিয়মের প্রতিবাদ করায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে প্রধান আসামী করে মামলা করেন চাঁদপুরের সাবেক শিক্ষা প্রকৌশলীর উপ-সহকারী প্রকৌশলী নূর আলম। ওই ঘটনায় শাহজাহান শিশিরকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রনালয়। পরে শাহজাহার শিশিরের পদ পূর্নবহালের দাবিতে পুরো কচুয়া জুড়ে উত্তাল হয়ে পড়েছে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…