• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

হাজীগঞ্জে জাতীয় শোক দিবসে ছাত্রলীগের উদ্যোগে খাবার বিতরণ

আপডেটঃ : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায়, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে খাবার বিতরণ করা হয়েছে। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীর উদ্যোগে শনিবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারে দরিদ্র, অসহায় ও অস্বচ্ছলদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।
এ সময় অতিথি হিসেবে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দুলাল হোসেন, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলসহ আওয়ামী লীগ ও যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাবার বিতরণে সার্বিক সহযোগিতা করেন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন রানা, শরীফ গাজী, মাহবুবুর রহমান বাবু, কানন চৌধুরী, সহ-সম্পাদক মোস্তফা কামাল, রাকিবুল ইসলাম খোকন, শরীফ খাঁন, ইসমাঈল হোসেন অভি, শাহপরান, ইসমাঈল হোসেন ও রুবেল আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন আজাদ, ত্রাণ বিষয়ক সম্পাদক সমীর দাশ, ছাত্র বিষয়ক সম্পাদক মাহীম আহমেদ প্রান্ত, সদস্য নুরুদ্দিন, রানা আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…