• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

মতলব উত্তরে বিনামূল্যে শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা প্রদান

আপডেটঃ : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের কলাকান্দা রোডে ‘সেবা চক্ষু হাসপাতাল এণ্ড ডক্টরস চেম্বার’ এর উদ্বোধন উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১৭ জুলাই) দিনব্যাপী শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করেন বিশেষজ্ঞ চিকিৎসক।
সকালে মিলাদ মাহফিল ও দোয়ার মধ্য দিয়ে সেবা চক্ষু হাসপাতাল এণ্ড ডক্টরস চেম্বারের উদ্বোধন করা হয়।
সেবা চক্ষু হাসপাতাল এণ্ড ডক্টরস চেম্বারের চেয়ারম্যান লায়ন মো. শামীম সরকারের সভাপতিত্বে রাজিব মিয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, লায়ন আই ইনস্টিটিউট এণ্ড হসপিটালের চক্ষু বিশেষজ্ঞ সার্জন ডা. সৈয়দ আবদুল ওয়াদুদ, অপটিমেট্টিকস সাইন্স এশিয়ার মোবারক হোসাইন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ডিএম আবদুল লতিফ, শরীফ উল্লাহ সরকার, ব্যবসায়ী সাইদুর রহমান শিবলু’সহ ওলামায়ে কেরাম ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
সেবা চক্ষু হাসপাতাল এণ্ড ডক্টরস চেম্বারের চেয়ারম্যান লায়ন মো. শামীম সরকার বলেন, আমাদের এখানে এমবিবিএস ও চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চক্ষু চিকিৎসা প্রদান করা হয়। কম্পিউটার ও স্লট ল্যাম্প দ্বারা চক্ষু পরীক্ষা করা হয়। মাথা ব্যথার চিকিৎসা, চোখ দিয়ে পানি পরা, কাছে ও দূরে কম দেখা, চোখের আইওপি (প্রেসার), এসপিটি (নেত্রনালী) পরীক্ষা, সেলাইবিহীন কম্পিউটার দ্বারা চক্ষু ছানী অপারেশন, ডিসিআর (নেত্রনালী) অপারেশন, ডিটিআই (মাংস বৃদ্ধি) অপারেশন করা হয়। স্বল্প মূল্যে দেশীী-বিদেশী চশমার ফ্রেম পাওয়া যাবে এবং চোখের সকল প্রকার ঔষুধ পাওয়া যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…