• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

কচুয়া পৌর আ‘লীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরনে দোয়া মাহফিল

আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

কচুয়া: কচুয়ার কড়ইয়া মুন্সী বাড়ি জামে মসজিদে কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার উদ্যোগে মিলাদ ও দোয়ার একাংশ।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া পৌর আওয়ামী লীগের প্রয়াত নেতাকর্মীদের স্মরনে বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। শুক্রবার বাদ জুমা কড়ইয়া মুন্সী বাড়ি জামে মসজিদে এ উপলক্ষ্যে কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার উদ্যোগে কচুয়া পৌরসভার বিভিন্ন মসজিদে মিলাদের আয়োজন করা হয়। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আকতার হোসেন সোহেল ভূঁইয়া বলেন, সদ্য প্রয়াত কচুয়া বাজার ব্যবসায়ী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা এমরান হোসেন,সফিকুর রহমান মাষ্টার ও আব্দুল মালেক মাষ্টার আওয়ামী লীগের পরীক্ষিত নেতা ছিলেন। তারা সকলেই আওয়ামী লীগের নিবেদিত কর্মী হিসেবে এলাকার উন্নয়নে কাজ করে গেছেন। বিশেষ করে এমরান হোসেন,আব্দুল মালেক মাষ্টার ও সফিকুর রহমান মাষ্টারসহ যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের রুহের মাগফেরাত কামনা করছি। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাফেজ শাহীন আলম।
এসময় উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সবুজ, পৌর যুবলীগ নেতা জামাল হোসেন প্রধান,বিশিষ্ট সমাজসেবক মনির মুন্সী,সহিদ মুন্সী,বিশিষ্ট ঠিকাদার আব্দুল মান্নানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…