• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

বিশুদ্ধ পরিবেশ উপহার দিতে ব্যাপকহারে গাছ লাগাতে হবে : শফিকুর রহমান এমপি

আপডেটঃ : শনিবার, ৪ জুলাই, ২০২০

গাজী মমিন,ফরিদগঞ্জ:
মুজিব বর্ষের স্লোগান তিনটি করে গাছ লাগান’ এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।
শনিবার (৪ জুলাই) ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রী কলেজের প্রাঙ্গণে ফলজ, বনজ, ঔষুধি গাছসহ বিভিন্ন প্রজাতের বৃক্ষ রোপনের মধ্যদিয়ে একর্মসূচীর উদ্বোধন করেন তিনি।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্যোগ গ্রহণ করেছে, তা অত্যন্ত প্রশংসনীয় কাজ। এ উদ্যোগকে স্বাগত জানিয়ে দেশের মানুষকে বিশুদ্ধ পরিবেশ উপহার দিতে ব্যাপকহারে গাছ লাগাতে হবে। প্রত্যেকের উচিত কমপক্ষে একটি করে গাছ লাগানো। প্রতি দিনই মানুষ বিভিন্ন প্রয়োজনে কাছ কেটে থাকে। এতে করে সবুজে সমারোহ বাংলার প্রকৃতি দিন দিনই নষ্ট হয়ে যাচ্ছে।
বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শারমিন আক্তার, বাংলাদেশ ত্রাণ সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি হেলাল উদ্দিন আহমেদ প্রমুখ


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…