• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

ফরিদগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেটঃ : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

 

শিমুল হাছান:

চাঁদপুরের ফরিদগঞ্জে মরিয়ম বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ জুলাই (শুক্রবার) সকালে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামের নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, ১১ মাস আগে ফুফাত ভাই ইসমাইল হোসেনের সঙ্গে চরপক্ষিয়া গ্রামের জামাল হোসেনের মেয়ে মরিয়মের বিবাহ হয়। গতকাল বৃহস্পতিবার রাতে মরিয়ম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে মরিয়মের স্বামী ইসমাইল জানায়, গতকাল রাতে খাবার খেয়ে এক সঙ্গে ঘুমিয়ে ছিলাম, কিছুক্ষন পর দেখি আমার স্ত্রী আমার পাশে নেই তাই তাকে একাধিক বার ডাকার পর কোন শব্দ না পেয়ে উঠে দেখি পাশের রুমের আড়াঁর সঙ্গে মরিয়মের দেহ ঝুলে আছে। আমার সঙ্গে মরিয়মের কোন ধরনের ঝামেলা ছিল না কি কারনে মরিয়ম আত্মহত্যা করেছে তা আমার জানা নেই।

এ বিষয়ে মরিয়মের ভাই মো.কামাল বলেন, আমার দুটি মাত্র বোন ছিল। বড় বোন ফারজানা সন্তান প্রসবকালে মারা যায়, আর ছোট বোন মরিয়ম কারো কাছে কিছু না বলে সেও চলে গেলো আমি এখন কার সঙ্গে আমার সুখ-দুঃখের কথা বলবো। কি কারনে আত্মহত্যা করেছে জানতে চাইলে কামাল বলেন, বোনের সংসারে কোন ধরনের যায় ঝামেলা ছিলনা সব সময় বোন বলতো সে খুব ভালো আছে। কি কারনে সে এই কাজ করলো তা আমাদের জানা নেই।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব জানান, ওই গৃহবধূর লাশ ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…