• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সভা অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ২০ জুন, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সভা ১৯ জুন (শুক্রবার) সকাল ১১টায় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মো. এনায়েত মজুমদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, খালেকুজ্জামান শামীম (সভাপতি ২য় মেয়াদ), মহিউদ্দিন আল আজাদ (সভাপতি ৩য় মেয়াদ), গাজী সালাউদ্দিন (সভাপতি ৪র্থ মেয়াদ), সহ-সভাপতি মো. সাখাওয়াত হেসেন, সহ-সাধারণ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, ইমাম হোসেন হীরা, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. মনজুর আলম পাটওয়ারী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. আবু তাহের মিসবাহ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুজন দাস, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক গাজী মহিউদ্দিন, কার্যকরি সদস্য মোহাম্মদ হাসান মাহমুদ, মো. আলমগীর হোসেন, মো. সাইফুল ইসলাম প্রমুখ।

সভায় চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধূরী দীর্ঘদিন অসুস্থ থাকায় সুস্থতা কামনা ও সহযোগীতার বিষয়ে আলোচনা হয়।

এছাড়াও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও প্রিয় চাঁদপুর(অনলাইন পোর্টাল) এর সম্পাদক সাইফুল ইসলাম সিফাতের কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে অসুস্থতার জন্য সার্বিক সহযোগিতার বিষয়ে আলোচনা হয়। আলোচনা শেষে একটি উপ-কমিটি গঠন করে তহবিল সংগ্রহে সিদ্ধান্ত হয়।

তহবিল সংগ্রহের জন্য মো. হাসান মাহমুদকে আহবায়ক ও এসএম মিরাজ মুন্সীকে উপকমিটির সদস্য সচিব, সদস্য মো. মনজুর আলম পাটওয়ারী, পাপ্পু মাহমুদ, সুজন দাস কে নিয়ে ৫ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি করা হয়।

এছাড়াও সংগঠনের আর্থিক সমৃদ্ধি ও পূর্বের হিসাব সহ কয়েকটি বিষয়ে আলোচনা করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। উপ-কমিটিকে সার্বিক সহযোগীতা করবেন সাধারণ সম্পাদক ও সভাপতিগণ।

এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাব সহ-সভাপতি হাবিবুর রহমান জীবনের বাবা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্জ্ব আব্দুল লতিফ গাজীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয় এবং মরহুমের রুহের মাগফিরাত করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…