• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

কচুয়ায় করোনায় মৃত ইউপি চেয়ারম্যান আঃ হাই মুন্সীর দাফন সম্পন্ন

আপডেটঃ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

কচুয়া: প্রয়াত ইউপি চেয়ারম্যার হাজী আব্দুল হাই মুন্সির সাথে তার প্রয়াত বাবা আলহাজ্ব মো. নূরুল আমিনের ছবি এখন কেবলই শুধুই স্মৃতি। ছবি: জিসান আহমেদ নান্নু।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি ও প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল হাই মুন্সী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন (ইন্নালিল্লাহি……… রাজিউন)। তিনি করোনায় আক্রান্ত হয়ে ৯জুন সোমবার সকাল ৯টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। ওই দিন বাদ আছর উপজেলা ইসলামী ফাউন্ডেশনের সহযোগীয় জানাজা শেষে মরহুমের লাশ কচুয়ার পালগীরি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এলাকা ও পারিবারিক সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সি গত ৩১ মে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার স্কয়ার হসপিটালে ভর্তি করা হয়। ওই হাসাপাতালে ভর্তির পরদিন তার করোনা নমুনা পরীক্ষা করলে রির্পোট পজেটিভ আসে। পরে ওই হাসাপাতালে ৮ দিন করোনা সাথে যুদ্ধে করে ৯ জুন মঙ্গলবার সকালে তিনি মারা যান।
তাঁর মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলাহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমেদ স্বপন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ,ইমাম হোসেন সোহাগ,শাহরিয়ার শাহীন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাছির উদ্দিন প্রধান,রাসেল মজুমদার, নূরে -ই- আলম রিহাত, বিভিন্ন সামাজিক সংগঠন ও দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য যে, কচুয়া উপজেলার পালগিরি গ্রামের অধিবাসী বিশিষ্ট শিল্পপতি হাজী আব্দুল হাই মুন্সী এলাকায় একজন দানবীর ও সৎ-নীতিবান মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তিনি রহিমানগর বাজারে বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। তার একমাত্র পুত্র মো: সাইফুর রহমান মুন্সী গোহট উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি তাঁর বাবার আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…