• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

শাহরাস্তিতে হাত বেঁধে শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা !! ঘাতক আটক

আপডেটঃ : শনিবার, ৬ জুন, ২০২০

 

মো. জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাত বেঁধে জান্নাতুল মাওয়া (৫) নামক এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ফাতেমা আক্তার হতুকে (৩৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নিহত জান্নাতুল মাওয়া বলশিদ গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতার হোসেনের মেয়ে।

ঘটনার বিবরণে জানাযায়, ৬ জুন শনিবার সকাল ১১টায় শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের উত্তর বাড়ীর ফিরোজের স্ত্রী ফাতেমা আকতার হতু তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের তালুকদার বাড়ীর মৃত আকতারের শিশু শ্রেণিতে পড়ুয়া মেয়েকে দড়ি দিয়ে হাত বেঁধে বাড়ীর পাশের ডুবায় ডুবিয়ে হত্যা করে, মৃতদেহ কচুরিপানা দিয়ে ডেকে রাখে। নিহত জান্নাতুল মাওয়ার মা মেয়েকে দেখতে না পেয়ে বাড়ীর সবাই খোঁজাখুঁজি শুরু করলে হতুর ৪ বছর বয়সি শিশু আরাফাত তার মা ওই মেয়েকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে বলে লোকজনকে বলে দেয়। পরে এলাকাবাসী শিশুর দেখানো স্থান থেকে মাওয়ার মৃত দেহ উদ্ধার করে শাহারাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে, পরে এলাকাবাসি ফাতেমাকে আটক করে শাহরাস্তি থানায় খবর দিলে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শহীদুল ইসলাম ও এসআই গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্স ফাতেমাকে আটক করে থানায় নিয়ে যায়।

ফাতেমা আকতার হতু ও নিহত জান্নাতুল মাওয়ার মা কাজল রেখা বিভিন্ন বাড়ীতে কাজকর্মী করে জীবিকা নির্বাহ করে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম (এলএলবি) জানান, ঘাতক ফাতেমাকে আটক কর হয়েছে। এ ঘটনায় নিহত জান্নাতুল মাওয়ার মা মা কাজল রেখা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। জান্নাতুল মাওয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…