• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

হাজীগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরো ২জনের মৃত্যু

আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ

হাজীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) উপসর্গ দেখা দেয়ার পরে কেউ বাড়ীতেই মৃত্যুবরণ করছেন, কেউ হাসপাতালে নেয়ার পথে। আবার কেউ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করছেন। গত এক সপ্তাহে কমপক্ষে উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ১০জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজনের রিপোর্ট পজিটিভ এসেছে মৃত্যুর পরে।

বৃহস্পতিবার (৪ জুন) বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে হাজীগঞ্জ উপজেলার হাটিলা ও কালচোঁ উত্তর ইউনিয়নের দুই ব্যাক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাদের উভয়ই হাসপাতালে আনার পূর্বে মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী জানান, বিকেলে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের হাফেজ মো. শামছুল হক (৫৫) ও বাদ মাগরিব কালচোঁ উত্তর ইউনিয়নের মাওলানা আবু তাহের (৪০) নামে দুইজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাদেরকে বাড়ী থেকে আনার পথেই মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসা দেয়ার আর সুযোগ হয়নি। তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাফেজ মো. শামছুল হক (৫৫) হাজীগঞ্জের আলীগঞ্জ মাদ্দাহ খাঁ রহ. মসজিদ ও মাজার শরীফের সহকারি ইমাম কাম মুয়াজ্জিন ছিলেন।

এদিকে জানাগেছে, করোনা উপসর্গ নিয়ে মৃত দুই ব্যাক্তির নামাজে জানাযা ও দাফনের জন্য প্রস্তুতি নিয়েছে উপজেলার ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…