• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

চাঁদপুরে ১ দিনে করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু

আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

স্টাফ রিপোর্টার
করোনাভাইরাস ও উপসর্গ নিয়ে চাঁদপুরে এক দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে ৫ জনের মৃত্যু হয়েছে। উপসর্গ থাকায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়। মৃতদের মধ্যে চাঁদপুর সদরে ৩ জন, মতলব উত্তরে ১ জন এবং ফরিদগঞ্জের ১ জন রয়েছেন।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ড দর্জিঘাট এলাকায় করোনার উপসর্গ নিয়ে ৪৫ বছর বয়সী এক নারী মৃত্যুবরণ করেন। ওই নারী গত এক সপ্তাহের বেশি সময় ধরে জ্বর, সর্দি, কাশিজনিত রোগে অসুস্থ ছিলেন।
ঐদিন বিকাল ৩টার তিনি চাঁদপুর শহরে ফ্যামিলি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফয়েজ উল্যাহ (৭৫)। তিনি চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের বাসিন্দা। তিনি সপ্তাহকাল যাবত সর্দি-জ্বর-কাশিতে ভুগছিলেন।
গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারী শুক্রবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে করোনায় মারা যান। মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ফরিদকান্দি গ্রামের বাসিন্দা মোসলেম উদ্দিনের মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৫ বছর। তার বাবার নাম হাসমত বেপারী। রাত সাড়ে ১০টায় শহরের নিউ ট্রাক রোডের বটতলা এলাকার মো. আবুল খায়ের (৫৫) নামে এক ব্যক্তি জ্বর-সর্দি-কাশি নিয়ে মারা যান। তার গ্রামের বাড়ি সদর উপজেলার পশ্চিম মৈশাদী এলাকায়। তিনি এখানে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।
চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাত ২টা ৫০ মিনিটে আবুল হাসনাত নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার বালিথুবায়। হাসনাত দু’দিন যাবত জ্বরে ভুগছিলেন। শুক্রবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট শুরু হলে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।
উল্লেখিত তথ্য জেলা স্বাস্থ্য বিভাগ, সংশ্লিষ্ট উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান এবং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…