• সোমবার, ১০ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া

আপডেটঃ : শনিবার, ৩০ মে, ২০২০

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

এছাড়াও দোয়া ও মোনাজাতে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করা হয়। সেই সাথে সদ্য প্রয়াত সাংসদ এম.এ মতিন স্যারের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ড. মো. আলমগীর কবির পাটোয়ারী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন, হাজীগঞ্জ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আলহাজ্ব ছিদ্দিকুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আকবর হোসেন মৃধাসহ অন্যান্য উপস্থিত ছিলেন।

এছাড়াও পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আলামিন বাবু, ইকবাল হোসেন সর্দার, নজরুল ইসলাম সর্দার, দ্বীন ইসলাম টগরসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সমর্থক এবং মসজিদের ধর্মপ্রাণ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…