• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

হাজীগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ৩জন !! সর্বমোট আক্রান্ত ১০, নিহত ১ জন

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় নতুন করে আরো ৩জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে পূর্বের আক্রান্ত পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের নারীর করোনা ভাইরাসের পুনরায় প্রেরণকৃত রিপোর্ট পজেটিভ আসে। নতুন করে আক্রান্তদের মধ্যে ১জন কচুয়ার তিনি প্রাইভেট হাসপাতালে প্র্যাক্টিস করে। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা দিয়েছিল।

অন্যজন হলেন উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা গ্রামের ৪০ বছরের এক যুবক। তিনি হাজীগঞ্জ বাজরের আমিন রোডে ট্রাভেলসের ব্যবসা করেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম চিশতি জানান, নতুন আক্রান্তদের মধ্যে একজন পূর্বেরই করোনা পজেটিভ ছিল, আরেকজন কচুয়ার বাসিন্দা। শুধু হাজীগঞ্জের মাত্র ১জনের করোনা পজেটিভ এসেছে। তিনি ৪০ বছর বয়সি হাজীগঞ্জ বাজারের এক ব্যবসায়ী।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, হাজীগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়ী লকডাউনের প্রস্তুতি চলছে।

অপর দিকে করোনায় এ পর্যন্ত হাজীগঞ্জের একজন নিহত হয়েছে। তিনি পশ্চিম রাজারগাঁও গ্রামের ফাতেমা আকতার। তিনি চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নিহত হয়। পরে নমুনা রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। তার স্বামী জাহাঙ্গীর আলমের বাড়ী চট্রগ্রামে। তিনি চাঁদপুরে ব্যবসা করতেন।

চাঁদপুর জেলায় বৃহস্পতিবার (২৮ মে) মোট ৪৮ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে হাজীগঞ্জের পূর্বের পজেটিভ ব্যক্তিসহ মোট ১২ জনের রিপোর্ট পজেটিভ।

জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত ১৫৯জনের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান হলো – চাঁদপুর সদরে ৮৫, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১০, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ১০ ও হাইমচরে ৪জন।

মোট ১৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ১জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ১জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…