• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

আপনার একটু মানবিক সহায়তায় বেঁচে যাবে কচুয়ার ছাত্রলীগ নেতা ইঞ্জি. সোহাগের প্রাণ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া :
আপনার একটু মানবিক সহায়তায় বেঁচে যেতে পারে লিভার জনিত রোগে আক্রান্ত চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক ও ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাবা-মা হারা দুঃখী ছেলে, ইঞ্জিনিয়ার মো. সোহাগ হোসাইন (২৮)। তিনি সম্প্রতি জটিল এ রোগে আক্রান্ত হয়ে ঢাকা বারডেম হাসপাতালের আইসিও’তে চিকিৎসাধীন রয়েছেন। প্রতিদিন তার চিকিৎসার্থে ৪০ হাজার টাকা প্রয়োজন কিন্তু এত টাকা তার দরিদ্র পরিবারের পক্ষে জোগান দিতে অক্ষম। তাই তার উন্নত-চিকিৎসার জন্য আপনার মানবিক হাত বাড়িয়ে দিন। এতে ছেলেটি হয়তো বেঁচে যেতে পারে।
ইতিমধ্যে তার উন্নত চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন, কচুয়ার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং তার চিকিৎসার সমন্বয়ক হিসেবে দাড়িয়েছেন ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ। পাশাপাশি অনেকেই চিকিৎসার সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন। তাকে বাঁচাতে আপনিও আপনার মানবতার হাত বাড়িয়ে দিন।
সুদর্শন ছাত্রলীগ নেতা ইঞ্জি. মো. সোহাগ হোসাইনের উন্নত চিকিৎসার সাহায্যর্থে সহযোগিতা করতে ০১৭১৫-০৪১১৭৮ (ইউপি চেয়ারম্যান, আব্দুস সামাদ আজাদ), ০১৮১৪-৪৪৬৭২৩ (সালাউদ্দিন সরকার), ০১৮১৪-৩৯৫৯০২ (সোহাগ উদ্দিন) নাম্বারে অনুরোধ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…