• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও যুগ্ন-আহবায়কের ঈদ শুভেচ্ছা

আপডেটঃ : সোমবার, ২৫ মে, ২০২০

মুনছুর আহমেদ বিপ্লব:
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

২৫শে মে সোমবার এক শুভেচ্ছা বার্তায় সবাইকে এই ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

আহবায়ক মাসুদ ইকবাল বলেন,এই মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় হাজীগঞ্জ-শাহরাস্তির মাননীয় সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম স্যারের নির্দেশে আওয়ামী যুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা অসহায় মানুষের পাশে রয়েছে।

আর এই ক্রান্তিকাল শেষ না হওয়া পর্যন্ত হাজীগঞ্জ উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ মানুষের সেবায় এভাবেই নিয়োজিত থাকবে। এ সময় তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে নিজের এবং পরিবার সহ উপজেলাবাসী সকলের জন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনা করছেন এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সিনিয়র যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল বলেন, সরকারের স্বাস্থবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার অনুরোধ করছি। পাশাপাশি করোনা পরিস্থিতি মোকাবেলায় সর্বোচ্চ সতর্ক থাকার পরামর্শ রইলো। উপজেলা যুবলীগের পক্ষ থেকে সকল নেতাকর্মী,শুভানুধ্যায়ীসহ সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…