• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

ফরিদগঞ্জে গৃহবধু বাবার বাড়ীতে রহস্যজনক মৃত্যু

আপডেটঃ : রবিবার, ২৪ মে, ২০২০

গাজী মমিন, চাঁদপুর ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধুর বাবার বাড়ীতে রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার পৌর এলাকার ভাটিরগাঁও গ্রামে বাবার বাড়ীতে থাকা অবস্থায় আয়েশা আক্তার (১৯) মৃত্যু হয়েছে। সে একই উপজেলার গাব্দেরগাঁও গ্রামের বাসিন্দা ওমান প্রবাসী মো. সুমন (২৫) এর স্ত্রী।
২৩ মে শনিবার দিবাগত রাত যে কোন এক সময় ফাঁসি দেওয়া অবস্থায় আয়েশার মৃত্যু হয়েছে বলে পরিবারের দাবী।
নিহত আয়েশার বাবার পরিবার সূত্রে জানা যায়, রাত ১১ টার সময় পরিবারের রাতের খাবার শেষ করে ঘুমিয়ে পড়ে। ভোর রাতে পবিত্র মাহে রমজানের সেহ্রী খেতে উঠে আয়েশার পরিবারের লোকজন দেখে আয়েশার মৃত দেহ নিজেদের ঘরের আড়ার সাথে ঝুলে আছে। এতে আয়েশার পরিবারের সকলের ডাক চিৎকার শোনে সকালে পাশ্ববর্তি সবাই এসে দেখে আয়েশার মৃত্যু হয়েছে। তবে আয়েশার ছোট বোন খাদিজা আক্তার জানিয়েছে রাতে আয়েশা আপা খাটের কাছে বসে দুলা ভাইয়ের সাথে মোবাইল ফোনে কথা বলা অবস্থায় ছিলো। আমি নিছে ঘুমিয়েছি। ভোর রাতে উঠে দেখি আপার মৃত দেহ ঝুলে আছে।
আয়েশার পরিবার সূত্র আরো জানিয়েছে, গত এবছর দুই মাস হয় একই উপজেলার ১ নং ইউপির গাব্দেরগাঁও গ্রামের আলী আহাম্মদ এর ছোট ছেলে প্রবাসী মো. সুমনের সাথে পারিবারিক ভাবেই তাদের বিবাহ হয়। বিয়ের ৩ মাস পরে সুমন বিদেশে চলে যায়। সুমন বিদেশে যাওয়ারপর থেকেই আয়েশার শ্বশুড় পরিবারের কলহের কারনে বাবার বাড়ীতে চলে আসে। সে দীর্ঘ ৭ মাস পূর্ব থেকেই বাবার বাড়ীতে থাকতো।
আয়েশার শাশুড়ির সাথে কথা হলে তিনি জানান, তার পুত্রবধু আয়েশা তার বাবার বাড়ীতে থাকতো। ওই খানে থেকেই তার ছেলের সাথে যোগাযোগ রাখতো সে। কি কারনে আয়েশার মৃত্যু হয়েছে বলে আপনি মনে করেন? এমন প্রশ্নের জবাবে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব এ প্রতিনিধিকে মোবাইল ফোনের মাধ্যমে জানিয়েছেন, আয়েশার মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে এবং ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…