• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

চাঁদপুরে করোনা উপসর্গে স্বামী-স্ত্রীর মৃত্যু !! আক্রান্ত ছেলে-নাতি

আপডেটঃ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

 

অমরেশ দত্ত জয়ঃ
চাঁদপুর শহরে করোনা উপসর্গ নিয়ে স্বামী মুজিবুর রহমান পাটওয়ারী (৮৭) এবং স্ত্রী রাবেয়া বেগম (৭২) মৃত্যুবরণ করেছেন। একই সাথে আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ছেলে ও নাতি। ১৯শে মে মঙ্গলবার ভোরে স্বামী ও সোমবার স্ত্রী প্রায় ১০ ঘন্টার ব্যবধানে মারা গেছেন।

জানা যায়, তারা শহরের চিত্রলেখা এলাকার বাসিন্দা। তাদের মৃত্যুর সাথে আতঙ্কিত হয়ে পড়েছে স্থানীয়রা। কেননা তাদের সংসারের ছেলে ও নাতিও করোনায় আক্রান্ত হয়েছেন। আরো জানা যায়, রোববার সকালে ওই দম্পতির করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। সেই রিপোর্ট এখনো অপেক্ষমান। তাই তাদের করোনা উপসর্গ থাকায় বিশেষ ব্যবস্থায় দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

এ ব্যপারে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, সন্ধ্যায় মারা যাওয়া বৃদ্ধার ছেলে ও নাতির শরীরে ইতিমধ্যে করোনা পাওয়া গেছে। পরিবারের অন্যদের নমুনা সংগ্রহ করা হয়ে গেছে। তিনি আরো জানান, বৃদ্ধার মধ্যেও করোনার উপসর্গ বিদ্যমান ছিলো। তিনি কিছুদিন ধরে জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। আর সোমবার দিনভর তার প্রচুর পাতলা পায়খানা হয়েছে। এখন রিপোর্ট আসলেই জানা যাবে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা।মহান আল্লাহ সকলকে সুস্থ রাখুক এই কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…