• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সংবাদ প্রকাশের জেরে সংবাদকর্মীকে লাঞ্চিত করার অভিযোগ

আপডেটঃ : শুক্রবার, ১৫ মে, ২০২০

 

স্টাফ রিপোর্টার :

হাজীগঞ্জে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে জনসমাগম সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানার সংবাদ প্রকাশ করায় স্থানীয় এক সাংবাদকর্মীকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে আলোকিত সকালের হাজীগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় অনলাইন সংবাদ মাধ্যম প্রিয় চাঁদপুর এর প্রধান সম্পাদক মজিবুর রহমান রনি কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে এমন অভিযোগ করেন।

হামলার শিকার সাংবাদিক মজিবুর রহমান রনি বলেন, বৃহস্পতিবার প্রিয় চাঁদপুর পত্রিকায় ‘অর্ধেক ঝাঁপ ফেলে হাজীগঞ্জে চলছে দোকানদারি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সেখানে পুরো উপজেলার চিত্র তুলে ধরা হয়।

এর জেরে শুক্রবার দুপুরে ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে সাগরিকা বিশাল শপিং সেন্টারের মালিক মনির হোসেন ও স্বপ্ন এক্সক্লুসিভ’র ডিলার নজরুল ইসলামের নেতৃত্বে আমাকে প্রাণ নাশের হুমকি দেয়।

পরে পুলিশ ও সাংবাদিকরা আমাকে উদ্ধার করে নিরাপদে নিয়ে আসে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর সুষ্ঠু বিচার চাই। এ ব্যাপারে আইনের আশ্রয় নিবেন বলে জানান মজিবুর রহমান রনি।

এ বিষয়ে বিশাল শপিং সেন্টারের পরিচালক মনির হোসেন বলেন, মজিবুর রহমান রনি নিজেই প্রশাসনের সাথে এসে আমার সাটার খুলে ভিতরে ঢুকে পড়েন। এবং ফেসবুকে লাইভ দেয়। এতে আমার প্রতিষ্ঠানের মানহানি হয়েছে। আমি তাকে হুমকি দেইনি, যদি হুমকি দিয়ে থাকি তাহলে প্রমান দেখাতে বলেন। তাছাড়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের সামনে হুমকি দিয়ে থাকলে তখন প্রশাসন আমার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়নি কেন ?

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…