• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মতলব উত্তরে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা করোনায় আক্রান্ত

আপডেটঃ : বুধবার, ১৩ মে, ২০২০

 

মনিরুল ইসলাম মনির :
চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় ইউপি সচিবের পর একই ইউপির ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার দুপুরে শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা. ইসমাইল হোসেন। মতলব উত্তর উপজেলার নমুনা পরীক্ষায় ৬ জন করোনা রোগী শনাক্ত হলো।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ৯মে কলাকান্দা ইউপি সচিব শ্যামল চন্দ্রের করোনা শনাক্ত হয়। তার পর একই (কলাকান্দা ইউপি) ইউপির তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা আবদুল বাতেন করোনা টেস্টের সিদ্ধান্ত নেওয়া হয়। ১১ মে টেস্টের জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বুধবার (১৩ মে) তার পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ। পরীক্ষার রেজাল্ট পর্যন্ত সে বাড়িতে অবস্থান করছিল।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ১২৫ জনের করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে ৬জনের পজেটিভ পাওয়া যায়। বাকীদের নেগেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনায় আক্রান্ত রোগীকে এখন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আনা হবে। তার চলাচলের জায়গাগুলো নির্ধারণ করে লকডাউন করবো।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…