• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ‘বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের’ ৫ লক্ষ টাকার অনুদান প্রদান

আপডেটঃ : মঙ্গলবার, ১২ মে, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া :
দেশের চলমান মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিলে ৫ লক্ষ টাকার নগদ অনুদান দিলেন ‘বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ’।

গত রবিবার (১০ মে) মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমদ কায়কাউস এর হাতে নগদ অনুদানের চেক তুলে দেন ‘বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের’ সভাপতি মুক্তিযুদ্ধা ইঞ্জিনিয়ার মো. খবির হোসেন ও সাধারন সম্পাদক, কচুয়ার কৃতিসন্তান, বীর মুক্তিযুদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব।

 

এ ব্যাপারে চাঁদপুরের কচুয়ার কৃতিসন্তান, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযুদ্ধা,ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব বলেন, বিশ্বব্যাপী জড়িয়ে পড়া কোভিড-১৯, করনোয়া আজ দেশের মানুষ দিশেহারা।

দেশের মানুষকে ভালো রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে মানুষকে সচেতন রাখতে নানান কর্মসূচিও হাতে নিয়েছেন। আজকে আমরা বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান ও কল্যান তহবিলে ৫ লক্ষ টাকার অনুদান দিয়েছি। এভাবে সবাই মিলে যার যার সাধ্য অনুযায়ী সহায়তা দিলে দেশের মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। আসুন আমরা সকলে মানবতার কল্যানে করোনায় গৃহবন্ধি মানুষের পাশে দাঁড়াই।

 

তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে টেলি কনফান্সে বলেছি, সারা বাংলাদেশে আমাদের ৫ লক্ষ ডিপ্লোমা প্রকৌশলী সদস্য রয়েছে। তারা প্রত্যেকে নিজ নিজ জেলায় ও উপজেলায় স্থানীয় প্রশাসন ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে অন্ত:ত ৫ জন করে অসহায় মানুষের পাশে সহায়তা নিয়ে থাকবে এ নিদের্শনা দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, ঢাকায় ছাড়াও আমি আমার নিজ এলাকা চাঁদপুরের কচুয়ার মানুষের জন্য এ পর্যন্ত ৭ বার বিভিন্ন খাদ্য উপহার ও অর্থ সহায়তা নিয়ে সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…