কচুয়া: কচুয়ায় করোনায় উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির জানাজা পড়াচ্ছেন ইসলামী ফাউন্ডেশন কর্মকর্তারা।

 

 

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥

চাঁদপুরের কচুয়ায় প্রথম বারের মতো করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম থেকে আসা পশু চিকিৎসক আব্দুর রব মোল্লা (৫৫) নামের এক ব্যক্তি শনিবার সন্ধ্যায় মারাগেছে। সে উপজেলার কাপিলাবাড়ী গ্রামের মৃত: সুলতান মোল্লার ছেলে। এ ঘটনায় উপজেলা নিবার্হী অফিসার দীপায়ন দাস শুভ’র নিদের্শে গতকাল রবিবার ১১ টার দিকে কাপিলাবাড়ী গ্রামে ইসলামী ফাউন্ডেশন, উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স ও পুলিশ সদস্যরা এসে তার লাশ দাফন করেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুর রব মোল্লা চট্টগ্রামে থাকতেন। গত বৃহস্পতিবার (৭ মে) সে জ¦র,সর্দি, কাশি, গলাব্যথা নিয়ে বাড়িতে আসেন। বাড়ীতে অসুস্থ অবস্থায় শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

 

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ’র জানান, মৃত ব্যক্তির করোনা উপসর্গ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া তার স্ত্রী ও সন্তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তির বাড়ির লোকজন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তিনি আরও বলেন, ওই ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন কিনা নমুনা রিপোর্ট আসলে তা জানা যাবে। অপরদিকে কচুয়ার রহিমানগরে ফয়েজ আহমেদ ও সাচারে মর্জিনা আক্তার নামে আরো দু’জন করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারাইন্টেনে আছেন।

 

Share This post