• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

মতলব উত্তর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

আপডেটঃ : শনিবার, ৯ মে, ২০২০

 

মনিরুল ইসলাম মনির :
করোনা ভাইরাস সংক্রমণের কারনে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন মতলব উত্তর উপজেলা যুবলীগ।
করোনা ভাইরাস মোকাবেলায় দ্বিতীয় ধাপে শনিবার (৯ মে) সকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় মতলব উত্তর উপজেলার সকল ইউনিয়নে যুবলীগের নেতাকর্মীরা ৬০০ জন কর্মহীন ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া মাস্ক, হ্যান্ড গ্লাভস প্রদান করেন।


এ সময় বক্তব্য রাখেন- মতলব উত্তর থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ, জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, তথ্য ও গবেষনা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, সদস্য কাজী হাবিবুর রহমান, আশরাফুল ইসলাম মিলন, রিপন মিয়া। এছাড়া বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

 

ইফতার সামগ্রী বিতরণ পূর্ব আলোচনা সভায় মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলের নির্দেশনায় আমরা দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের সংক্রমণের কারনে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করতেছি।

 

মতলব উত্তর উপজেলা যুবলীগ সবসময়ই সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষকে সহযোগিতা করতে আমরা স্থানীয় সাংসদের নেতৃত্বে কাজ করে যাচ্ছি।

 

এছাড়া দুপুরে মতলব উত্তর উপজেলা যুবলীগের নেতৃত্বে এখলাশপুর ইউনিয়ন পরিষদের সামনে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…