• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

শাহরাস্তিতে গলা কেটে ফেলা সেই গৃহবধূ শাহীনের মৃত্যু

আপডেটঃ : শুক্রবার, ৮ মে, ২০২০

 

ইমতিয়াজ সিদ্দিকী তোহাঃ

 

শাহরাস্তির রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের কুরকামতা গ্রামে আত্মহত্যার উদ্দেশ্যে নিজের গলা কেটে ফেলা সেই গৃহবধূও (শাহীনের) মৃত্যু হয়েছে শুক্রবার। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে (মামলা নং ৩, তারিখ : ০৮-০৫-২০২০)।

 

জানাযায়, গেল মাসের ২৯ তারিখ বুধবার সকালে ওই গ্রামের বেপারী বাড়ির রাহাতের স্ত্রী শাহীন (২৫) আত্মহত্যার উদ্দেশ্যে বটি দিয়ে নিজের গলা কেটে ফেলে। ওই দিন বিকালে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হতে চিকিৎসা শেষে তার পিত্রালয় শাহরাস্তি পৌরসভার ছিখুটিয়া গ্রামে নিয়ে যায় তার তার বাবার বাড়ির লোকজন।

 

এদিকে থানায় হত্যার অভিযোগ দায়ের করলেও নিহতের পিতা আবুল কালাম সংবাদ মাধ্যমকে জানান, মেয়েকে নিয়ে বিভিন্ন হাসপাতালে ছুটাছুটি করলেও মূলত চিকিৎসার অভাবে তার মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুরে ধান শুকাতে গিয়ে শাহীন মাথা ঘুরে পড়ে যায়। তাৎক্ষণিক তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করাই কিন্তু করোনা আতংকে হাসপাতাল রোগীশূন্য থাকায় আমরা রাতেই হাসপাতাল হতে তাকে বাড়ি নিয়ে যাই।

 

শুক্রবার ভোর রাতে শাহীনের অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি করা হলে আশপাশে করোনা রোগী থাকায় আমরা পুনরায় তাকে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পথেই তার মৃত্যু হয়।

 

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, ভিকটিমের পিতা এ ঘটনায় মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত ব্যবস্থা নেয়া হবে।

 

হাজীগঞ্জ ও কচুয়া থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, ঘটনার সাথে ছড়িয়ে পড়া ভিকটিমের ভিডিও বক্তব্যের প্রেক্ষিতে পুলিশ বিশদভাবে তদন্ত কার্যক্রম চালায়। এতে বিষয়টি আত্মহত্যার চেষ্টা বলে তদন্তে উঠে আসে। ভিকটিম তার জবানবন্দীতে হতাশা জনিত কারণে নিজেই নিজের গলায় বটি চালিয়েছে মর্মে জানায় এবং তার দেয়া তথ্যমতে পুলিশ ঘটনায় ব্যবহৃত বটি কুরকামতা হতে উদ্ধার করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…