• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

শাহরাস্তিতে আনসার ও ভিডিপি সদস্যের ত্রাণ বিতরণ

আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

ইমতিয়াজ সিদ্দিকী তোহাঃ

 

শাহরাস্তিতে দুস্থ, অসহায় আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ৭ মে বৃহস্পতিবার। সকালে উপজেলার সূচীপাড়া উচ্চ বিদ্যালয়, ধামরা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ও টামটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্বের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরণ করেন চাঁদপুর জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট মোঃ ইব্রাহীম খলিল।

 

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তুলসী দেবনাথ, টি,আই, পিন্টু দাস, আনসার কোম্পানী কমান্ডার আঃ ছাওার মজুমদার,ইউনিয়ন দলনেতা মনোয়ার হোসেন,সুচীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিব উল্ল্যাহ, ধামরা সপ্রাবির প্রধান শিক্ষক শংকর দাস, টামটা সপ্রাবির প্রধান শিক্ষক জাকির হোসেন, সহ ইউপি দলনেতাগণ ছিলেন।

 

ত্রাণ কার্যক্রমের বিষয়টি নিয়ে জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ ইব্রাহিম খলিল বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ত্রাণ বিতরণ কর্মসূচীর আওতায় এ উপজেলার ৩ শত জন দুস্থ আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।যার মধ্যে প্রত্যেক সদস্যদের মাঝে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ,১টি সাবান, ও ১টি মাস্ক বিতরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…