স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুরের পুরাণবাজারে শ্রমিক না হয়েও শ্রমিক সেজে সরকারি সাহায্য পেতে অভিনব কায়দায় প্রতারণার অভিযোগ উঠেছে এক চাকুরিজীবীর বিরুদ্ধে।

বিষয়টি এক কান থেকে পাঁচ কান হলে পুরো পুরাণবাজারে স্তব্দতা দেখা দেয়। জানা যায়,অভিযোগ উঠা ওই ব্যক্তি পুরাণবাজার এলাকার অচ্যুতা নন্দ চক্রবর্তী ও বাসন্তী রানী চক্রবর্ত্তীর ছেলে অনন্ত চক্রবর্ত্তী। যিনি পুরাণবাজারেরই হরিসভা এলাকার স্থায়ী বাসিন্দা। যাকে বিভিন্ন সময় সামাজিক নানা অনুষ্ঠানে নেতৃত্ব দিতেও দেখা গেছে।

আরো জানা যায়,ওই অনন্ত চক্রবর্ত্তী শ্রমিক না হয়েও লেবার ইউনিয়নের শ্রমিকদের দরখাস্তে প্রতারণার মাধ্যমে শ্রমিক সেজে নিজের নাম অন্তর্ভুক্ত করিয়েছেন। তিনি সরকারি ত্রাণ পেতে শ্রমিকদের নামের তালিকায় নিজের নাম অন্তর্ভুক্ত করিয়েছেন যা অনেকটা দৃষ্টিকটুও বটে।

এদিকে ওই অনন্ত চক্রবর্ত্তী শ্রমিকদের সরকারি ত্রাণ পাওয়ার দরখাস্তে কিভাবে নিজের নাম অন্তর্ভুক্ত করিয়েছেন ? বিষয়টি জানাজানি হয়ে গেলে পুরাণবাজারে এখন এটি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে গেছে।

সুধীমহলের প্রশ্ন ? একজন চাকুরীজীবি ভদ্রলোক কিভাবে শ্রমিক সেজে শ্রমিকদের ত্রাণ পাওয়ার দরখাস্তে নিজের নাম অন্তর্ভুক্ত করিয়েছেন ? তবে এ ব্যপারে অনন্ত চক্রবর্ত্তীর মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি বলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share This post