• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

আসামী গ্রেফতার করতে গিয়ে পুলিশ সদস্য নিখোঁজ

আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯

 

হাইমচর প্রতিনিধি ॥ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করতে গিয়ে চাঁদপুরের হাইমচর উপজেলায় চরকোড়ালিয়া নামক স্থানে  জেলেদের হামলায় মেঘনা নদীতে ডুবে মোশারফ হোসেন নামে পুলিশ সদস্য নিখোঁজ হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে এই ঘটনা ঘটে।

শনিবার (২৭ এপ্রিল)  চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি, কোস্টগার্ড ও নৌ-পুলিশ চেষ্টা চালিয়ে নিখোঁজ পুলিশ সদস্যের সন্ধান পায়নি। মোশারফ হোসেন হাইমচর থানার কর্মরত পুলিশ সদস্য।

হাইমচর থানা পুলিশ জানায়, রাতে মেঘনার পশ্চিম পাড়ে চরপোড়ালিয়া এলাকায় ওয়ারেন্টভুক্ত আসামী আটক করার জন্য ৪ পুলিশ সদস্য, ২ গ্রাম পুলিশ, ১জন কমিউনিটি পুলিশ সদস্য ও নৌকার মাঝিসহ রওয়ানা করেন। নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা নিধনকারী মেঘনার পাড়ে থাকা সংঘবদ্ধ জেলেরা তাদেরকে আটক করা হবে সন্দেহ করে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের উপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে ৫রাউন্ড ফাঁকাগুলি করে। এ সময় জেলেদের দেশীয় অস্ত্রের আঘাতে নদীতে পড়ে নিখোঁজ হয় পুলিশ সদস্য মোশারফ।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসিন আলম জানান, ঘটনার পর থেকে ওই পুলিশ সদস্য নিখোঁজ রয়েছে। রাতে চেষ্টা করে তার সন্ধান মিলেনি। সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি, কোস্টগার্ড সদস্য ও নৌ-পুলিশ উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…