• শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান মানিক। পাশে অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দসহ অন্যান্য অতিথিবৃন্দ – মানব খবর

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া, ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি এ.এস.এম কামরুজ্জামান টুটুলের সভাপতিত্বে সোমবার (৩ এপ্রিল) হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এ বার্ষিক দোয়া, ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন মিয়াজী।

বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. সেলিম মিয়া, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, হাজীগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।
আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সাংবাদিক মঞ্জুর আলম পাটওয়ারী এবং আলোচনার শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ ও প্রয়াত সংবাদকর্মীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সাংবাদিক কল্যাণ সমিতির কার্যকরী সদস্য কাজী হারুন অর রশিদ।

সাধারণ সম্পাদক খন্দকার আরিফ ও সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ’র সার্বিক তত্ত্বাবধানে এবং সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের সহকারী প্রকৌশলী আব্দুর রহিম, ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিলন, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।

এসময় অতিথি হিসাবে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, প্রেসকাব, সাংবাদিক কল্যাণ সমিতি ও রিপোটার্স ইউনিটির নেতৃবৃন্দের মধ্যে সাংবাদিক হাবিবুর রহমান, হাছান মাহমুদ, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, এনায়েত মজুমদার, মনিরুজ্জামান বাবলু, মুনছুর আহমেদ বিপ্লব, মেহেদী হাসান, শাখাওয়াত হোসেন শামীম, সাইফুল ইসলাম সিফাত, সাইফুল ইসলাম, জহিরুল ইসলাম জয়,পাপ্পু মাহমুদ, আলমগীর কবির, গাজী নাসির উদ্দীনসহ অন্যান্য অতিথিবৃন্দ ও উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…