• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

অপরাধের সঙ্গে যারা জড়িত থাকুক প্রশাসন কাউকে ছাড় দিবে না : ওসি হাজীগঞ্জ

আপডেটঃ : সোমবার, ২৮ মার্চ, ২০২২

ফখরুল ইসলাম মজুমদারঃ
হাজীগঞ্জ ৫নং সদর ইউনিয়নে জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকেলে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে হাজীগঞ্জ থানার আয়োজনে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।
প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,পরিবার সমাজ থেকে প্রতিবাদে এগিয়ে আসতে হবে। সবাই নিজ নিজ দায়িত্ব থেকে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাংসহ নানা অপরাদ নিমূলে কাজ করতে হবে। মাদকসহ নানা অপরাধের সঙ্গে যে বা যারা জড়িত থাকুক পুলিশ প্রশাসন কাউকে ছাড় দিবেনা। আমরা চাই অপরাধ করে বেড়াচ্ছে আমরা তাদের ভালো হওয়ার জন্য সুযোগ দেব। এরপরও তারা সরল পথে না আসলে তাদের অবশ্যই আইনের আওতায় নিয়ে আসবো। এলাকার মানুষজন যেন শান্তিতে বসবাস করতে পারে সে জন্য প্রশাসন নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যারা অপরাধী তাদের তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন বলে আমি আশাবাদী। মাদক, ইভটিজিং এর বিষয়ে আমাদের আইজিপি এবং পুলিশ সুপার মহোদয় জিরোট্রলারেন্স ঘোষণা করেছেন। এ উপজেলা একটি মাদকমুক্ত উপজেলা গড়তে আমি বদ্ধপরিকর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলী আশ্রাফ দুলাল, সদর ইউপি চেয়ারম্যান ইউসুফ সুমন ।
ওই সময় ইউনিয়নের শিক্ষকমন্ডী, রাজনৈতিক, ইউপি সদস্য, সামাজিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…