• বুধবার, ২৯ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ২০ মাদক মামলার আসামি ছিনতাই, আটক-২

আপডেটঃ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

মো.হাবিবুর রহমান,
চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের হাত থেকে মো. জাকির হোসেন (৩৮) নামের এক মাদক মামলার আসামিকে ছিনতাইয়ের ঘটনায় ১৩ জনকে আসামি করে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে দুইজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। রোববার দুপুরে হাজীগঞ্জ থানা সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এর আগে শুক্রবার সকালে উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা পূর্ব বাজারস্থ জামে মসজিদ মাঠে এই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এখন পর্যন্ত ২০ মাদক মামলার আসামি মো.জাকির হোসেনকে আটক করতে পারেনি পুলিশ। সে ওই
ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। এ ঘটনার পর থেকে ওই গ্রামের বেশিরভাগ মানুষ পালিয়ে বেড়াচ্ছেন বলে স্থানীয়রা জানান।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের অপর এক মাদক বিক্রেতা ও সিএনজিচালিত স্কুটার চালক বাকিলা গ্রামের আ. মজিদের ছেলে মনির হোসেন বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তার জানাযা পরের দিন শুক্রবার সকালে বাকিলা পূর্ব বাজারস্থ জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
জানাযা শুরুর পূর্ব মূহুর্ত্বে মসজিদ মাঠ থেকে এলাকার চিহিৃত মাদক মামলার আসামি জাকির হোসেনকে আটক করে হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোজাম্মেল হোসেন। এ সময় জাকির হোসেনের পক্ষ নিয়ে উপস্থিত কয়েকজন মুসুল্লি তাকে জানাযা অংশগ্রহণের জোর দাবী জানায়। পুলিশ ধর্মীয় দিক বিবেচনা করে হাতকড়া পড়া অবস্থায় আসামি জাকির হোসেনকে জানাজার সুযোগ করে দেবার সাথে সাথে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে ধরার চেষ্টা করলে জাকিরের সহযোগীরা বেশ কয়েকজন পুলিশের উপর হামলা করে। এ সময় জাকির হাতকড়া অবস্থায় পালিয়ে যায়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, এ ঘটনায় ১৩জনকে আসামি করে নিয়মিত মামলা দায়ের এবং হাতকড়া উদ্ধারসহ দুই আসামিকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, জাকির হোসেনসহ অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহৃত আছে।
ক্যাপশন : চাঁদপুরের হাজীগঞ্জে ছিনতাইকৃত ২০ মাদক মামলার আসামি জাকির
হোসেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…