• শনিবার, ১৬ মার্চ ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে আবারো গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

আপডেটঃ : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

মোহাম্মদ হাবীব উল্যাহ্,
চাঁদপুরের হাজীগঞ্জে আবারো গাড়ির ধাক্কায় মোসাম্মৎ লাইলি বেগম (৪০) নামের এক নারী মারা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রান্ধুনীমূড়া উচ্চ সংলগ্ন এলাকার টোলঘরের সামনে এই দূর্ঘটনা ঘটে। তিনি পৌরসভাধীন ১০নং রান্ধুনীমূড়া গ্রামের হাওলাদার বাড়ির আব্দুর রবের মেয়ে এবং উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের আবু বকরের স্ত্রী।
এর আগে সোমবার দিবাগত রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা এলাকায় আব্দুল আজিজের বাড়ির সামনে দ্রুতগামী সিএনজিচালিত স্কুটারের ধাক্কায় মমতাজ বেগম (৪৫) নামের অপর এক নারী গুরুতর আহত হন। পরে হাসপাতালে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন সন্ধ্যায় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক পার হওয়ার সময় হাজীগঞ্জ বাজার মুখী একটি পিকআপ (ছোট ট্রাক) লাইলি বেগমকে ধাক্কায় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি এ্যাম্বুলেন্সে মারা যান।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, আহত নারী লাইলি বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। তিনি বলেন, পরে আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জানতে পেরেছি কুমিল্লায় নেয়ার পথে তিনি মারা গেছেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, আহত লাইলি বেগমের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…