• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

হাজীগঞ্জে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেটঃ : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে মোজাম্মেল হোসেন (৩৮) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তার গ্রামের বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায় ভিংড়া গ্রামে।

মোজাম্মেল মানসিক রোগি বলে দাবী করে তার নিকট আত্মীয় স্বজনরা। ঘটনার দিন সকালে মোজাম্মেল হোসেন তার বোনকে নিয়ে স্থানীয় কবিরাজের কাছ থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে যায়। এরপর সে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেন নিকট আত্মীয়রা। পরে পুলিশের ফোনের মাধ্যমে মোজাম্মেলের ঝুলন্ত লাশের খবর পান তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন বিকালে ওই এলাকার জনৈক ব্যক্তি হরিপুর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনের একটি শ্রেণি করে রুমে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তার ডাক-চিৎসকারে লোকজন জড়ো হয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল ও উপ-পরিদর্শক মো. মহসিন কবিরসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ জানান, পরিবারের লোকজন ও লোকমুখে জানতে পেরেছি, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। আজ (মঙ্গলবার) তিনি কবিরাজী চিকিৎসা নিয়েছেন। তিনি বলেন, পরিবারের দেয়া তথ্য যাচাই করা হচ্ছে। তদন্তপূর্বক পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…