• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জে ৫৬ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আপডেটঃ : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ ইউনিয়নে ২৫ জন চেয়ারম্যান ৩ জন সংরক্ষিত নারী সদস্য ও ২৮ জন সাধারন সদস্য প্রার্থীসহ মোট ৫৬জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সোমবার (৬ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত স্ব-স্ব রিটার্নিং অফিসারের কাছে এই ৫৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রতাহার করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান।
আজ মঙ্গলবার ৫৪১ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। এর আগে গত ২৯ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৯০ জন ও সাধারণ সদস্য পদে ৪৩৬ জনসহ মোট ৫৯৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ঋণ খেলাপীর দ্বায়ে ২জন সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।
এ দিন স্ব-স্ব রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, রাজারাগাঁও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে জাকির পার্টির প্রার্থী মো. ইউসুফ আলী, স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন, মো. মফিজুর রহমান, মো. নজরুল ইসলাম, মো. আব্দুল মালেক প্রধানীয়া, মো. দেলোয়ার হোসেন ও মো. জুলফিকার আলী পাটওয়ারী (বাবুল) সহ ৭ জন চেয়ারমান, ২ জন সংরক্ষিত নারী সদস্য ও ২ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
বাকিলা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অহিদুজ্জামান পাটওয়ারী, ১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। কালচোঁ উত্তর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও আবু সায়েম মিয়াজীসহ ২ জন চেয়ারম্যান প্রার্থী এবং ১ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। কালচোঁ দক্ষিণ ইউনিয়ন থেকে ৪ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
হাজীগঞ্জ সদর ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী শরীফুল ইসলাম, জুলহাস চৌধুরী ও শাকিল আহমেদ টুকুসহ ৩ জন চেয়ারম্যান প্রার্থী এবং ১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১ সাধারন সদস্য মনোনয়নপত্র প্রত্যাহার করেন। বড়কুল পূর্ব ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফেজ আবুল কাশেম ও ৫ জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
বড়কুল পশ্চিম ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ মনোনয়নপত্র প্রত্যাহার করেন। হাটিলা পূর্ব ইউনিয়ন থেকে ৪ জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলী আকবর শেখ ও আলী আহম্মদসহ ২ জন চেয়ারম্যান এবং ৪ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহিদুল হক, দুলাল হোসেন ও আনোয়ার হোসেনসহ ৩ জন চেয়ারম্যান এবং ৫ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. মাসুদ আলম খাঁন, মো. জসিম উদ্দিন, মো. জসিম উদ্দিন, মো. গোলাম মোস্তফা গাজী ও মোহাম্মদ গোলাম কাউছারসহ ৫ জন চেয়ারম্যান এবং ১ জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…