মোহাম্মদ হাবীব উল্যাহ্
এস.এস.সি পরীক্ষার্থীদের সফলতা কামনায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ ও হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার স্ব-স্ব বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। তিনি পরীক্ষার্থীদের সফলতা কামনায় বিভিন্ন দিক-নির্দেশনা দেন।
এ দিন সকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই এন্ড কলেজের হলরুমে অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও শিক্ষানুরাগী মনির হোসেন ভূঁইয়া। বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক হুসাইনুল আজম, সহকারী শিক্ষক মিজানুর রহমান, ভোকেশনাল শাখার সমন্বয়ক জহিরুল ইসলাম।
প্রভাষক আরিফ ইমাম মিন্টুর উপস্থাপনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মহিউদ্দিন মো. নাজমুস শাহাদাত, শাহজাহান মুন্সী প্রমুখ। মানপত্র পাঠ করেন পরীক্ষার্থী জিহানুন জাহির মিম, বক্তব্য রাখেন নাবিলা বিনতে কামাল, ফাবিহা লামিসা, ইরফান জামান, অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন রেজওয়ানা আফরিন মহিনী, বক্তব্য রাখেন সুমাইয়া আরিফ, ইকরা ও শাহপরান প্রমুখ।
বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি ফজলুল কাদের বাগদাদী। এ সময় কলেজ শাখার সমন্বয়ক প্রভাষক মোঃ তাজুল ইসলাম, স্কুল শাখার সহকারী শিক্ষক শ্যামল কৃষ্ণ সাহা, জাহাঙ্গীর আলম, রনজিৎ দাস, বলাই চাঁদ দে, হাসবুল হাসান পাটওয়ারী, রফিকুল ইসলাম খানসহ কলেজ ও স্কুল শাখার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
এ দিন দুপুরে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এস.এস.সি পরীক্ষার্থীদের সফলতা কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত এবং আলোচনা অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, বিশেষ অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহ আলম।
সহকারী প্রধান শিক্ষক মো. আকবার হোসেনের উপস্থাপনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, অভিভাবক প্রতিনিধি মোহাম্মদ ফারুক, শিক্ষক মিজানুর রহমান তুহিন, মো. ইউনুস মিয়া ও ঝর্ণা আক্তার প্রমুখ। এ সময় অন্যান্য অতিথি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, অভিভাবক, পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share This post