• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

সাংবাদিকদের লেখনিতে যেন এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয় : রফিকুল ইসলাম বীর উওম

আপডেটঃ : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সমাবেশ হাজীগঞ্জে অনুষ্ঠিত হয়। ৫ নভেম্বর শুক্রবার হাজীগঞ্জ ফুড লাভার্সে সাংবাদিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, ‘সাংবাদিকরা হলেন স্বাধীনতার অন্যতম বাহক। তাদের জন্য দেশ আজ বিশ্বব্যাপী সুনাম অর্জন করে ব্যাপক উন্নয়নের অবদান রাখছে। আমরা আরো প্রত্যাশা করি যেন সাংবাদিকদের লেখনিতে যেন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়।
তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। সে জন্য আবারো সাংবাদিকদের সহযোগিতা চেয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার আহবান জানান। সেই সাথে সাংবাদিকদের সংগ্রামী জীবনের মূল্যায়ন চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সৃ-দৃষ্টি কামনা করেন।’
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রহিম বাদশার সঞ্চলনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, চাঁদপুর প্রেসক্লাবের পক্ষে সাবেক সভাপতি কাজী শাহাদাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষে সভাপতি গাজী সালাউদ্দিন, সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।
দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে জেলার আট উপজেলা থেকে আগত প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক সংবাদকর্মী সমাবেশে যোগদান করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…