• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারি’র উদ্বোধন

আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জে মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর ফিতা কেটে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হলুদ পট্টির উত্তর পাশে (মেইন রোড) এই টাইলস ও স্যানেটারি দোকানের উদ্বোধন করেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এর আগে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সহকারী ইমাম মুফতি শেখ মো. এনামুল হক নাসিরাবাদী ও মিলাদ পরিচালনা করেন, হাফেজ শাহ্ মো. এমরান হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, ব্যবসায়ী সমিতির সদস্য (ওয়ার্ড কমিশনার) মহিউদ্দিন মাইনু মিয়াজী।
মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির স্বত্ত্বাধীকারী ও সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ’র উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম মিয়াজী, মো. সফিকুল ইসলাম পাটওয়ারী, মো. আবুল বাশার, মো. সফিকুল ইসলাম মিয়াজী, মো.শরীফুল ইসলাম পাটওয়ারী, মো. আরিফ পাটওয়ারী, সোহানুর রহমান সুমন, তাফাজ্জল হোসেন তফু, মো. ইমান হোসেন, মমিন কাজী ও শাহিন মজুমদার অন্যান্য ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুল, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, সদস্য এস.এম চিশতী, মনিরুজ্জামান বাবলু, রেজাউল করিম নয়নসহ অন্যান্য অতিথিবৃন্দ।
মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারির পরিচালক মো. রাসেদ ভুঁইয়া ও মো. রাছেল ভুঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে মো. আনোয়ার হোসেন আনু, মো. আবুল বাসার (বাদশা), জসিম মোল্লা, মো. সুমন রানা, মো. লিটন ভুইয়া, স্বপন, সাইফুল ইসলাম, নাজিম উদ্দিন, মো. মারুফ হোসেন, সহ অন্যান্য অতিথিবৃন্দ, বাজারের ব্যবসায়ী, টাইলস্ ও স্যানেটারী মেস্তুরিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মেসার্স হারুন টাইলস্ এন্ড স্যানেটারিতে আরএকে, ফ্রেশ সিরামিক্স, মীর, সানপাওয়ার, এক্স আলেকজান্ডার, এস মনিকা, পন্ডি, ইউরো, কুম্পোসহ সকল প্রকার টাইলস, জিআই পাইপ, গাজী পাইপ, গাজী পাম্প ও গাজী ট্যাংকস, আরএফল পাইপ, আরএফএল পাম্প, ন্যাশনাল পলিমার পাইপ, পেডরোলো পাম্প, প্লাস্টিকের দরজা, টিউবওয়েল ও বেসিনসহ সকল প্রকার স্যানেটারী মালামাল সুলভ মূল্যে বিক্রয় করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…