মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদারের পরিচালনায় সভায় ইউপি নির্বাচন-২০২১ইং চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতা কাজী মিজানুর রহমান, এডভোকেট সেলিম মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার ও স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজালাল মাস্টার প্রত্যেকে প্রার্থী ঘোষণা করলে সেখানে শুধু শাহজালাল মাস্টার ছাড়া সবার প্রস্তাবকারী ও সমর্থনকারী দাঁড়িয়ে নিজ নিজ প্রার্থীর পক্ষে সমর্থন জানায়।
সভা শেষে কাজী মিজানুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনমিয় করেন। এ সময় তিনি দলের যেকোন সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার বিজযের জন্য কাজ করবেন।
উক্ত তালিকা উপজেলা, জেলা ও কেন্দ্রে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার।
চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সেলিম মিয়া সকলের কাছে দোয়া ও সমর্থন চান। তিনি ছাড়া অন্যকোন প্রার্থী যদি নৌকা প্রতিক পান তার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

Share This post