হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে বায়তুল ফালাহ্ জামে মসজিদ নামের একটি জুমআ মসজিদের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার জুমআর নামাজ আদায়ের মধ্য দিয়ে উপজেলার গন্ধর্ব্যপুর উওর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পশ্চিম পাড়া পন্ডিত বাড়ির সামনে অবস্থিত এই জুমআ মসজিদের উদ্বোধন করা হয়।
মসজিদের সভাপতি শাহআলম খোকনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সাবেক সভাপতি হাফেজ মো. জয়নাল আবেদীন। জুমআর নামাজের ইমামতি করেন, মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা শাহাদাত হোসেন। মিলাদ পরিচালনা করেন, সহকারী ইমাম নেছার আহমেদ।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মেলেটারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, সাবেক ইউপি সদস্য মমতাজ উদ্দিন মন্টু, মাহফুজুর রহমান ও হারেস সর্দার, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, সদস্য মোহাম্মদ হাবীব উল্যাহ্ প্রমুখ।
মনির হোসেন বিএসসি উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. কাউছার হোসেন, মো. আলী সর্দার, আবুল খায়ের, আমিন সর্দার, শাহজাহান, খোরশেদ আলম কালু, ফজলুল হক, অনুষ্ঠানের আয়োজক মোস্তফা কামাল, জহির হোসেন, আব্দুর রহমান ও কামাল হোসেন প্রমুখ।
উল্লেখ্য, বায়তুল ফালাহ্ জামে মসজিদটি আগে পাঞ্জেগানা মসজিদ হিসেবে দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন মুসুল্লীরা। সম্প্রতি সাড়ে আট শতাংশ ভূমি ওয়াকফ’র মাধ্যমে জামে মসজিদে উন্নীত করা হয়।

Share This post